নগরীতে ২২০ লিটার চোলাই মদসহ ৩ মাদক ব্যবাসী গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
নগরী থেকে ২২০ লিটার চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। শনিবার (১১ সেপ্টেম্বর) রাতে কাষ্টঘর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, কিশোরগঞ্জ সদর থানার মাটিকাটা গ্রামের মৃত শুক্কুর মিয়ার পুত্র বর্তমানে সিলেট নগরীর দাড়িয়াপাড়া এলাকার বাসিন্দা মো: জসিম মিয়া (৩৭), সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার মৃত সিরাজুল ইসলামের পুত্র বর্তমানে নগরীর ভাসমান বাসিন্দা মো: সাইফুল ইসলাম (৩৫) ও বাহ্মণবাড়িয়া সদর থানার হরষপুর গ্রামে মৃত বরদ চন্দ্র ঋষীর পুত্র বর্তমানে সিলেট নগরীর লালদিঘীরপাড়ের বাসিন্দা অবণী ঋষী (৫০)।
র‌্যাব জানায়, শনিবার রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ব্যাটালিয়ন সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মাহফুজুর রহমান এবং এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এসএমপি-সিলেট এর কোতোয়ালী থানাধীন কাষ্ঠঘর এলাকার কাষ্টঘর সুইপার কলোনীর পুরাতন বিল্ডিং এর সামনে অভিযান চালিয়ে উল্লেখিত ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২২০ লিটার চোলাই মদ উদ্ধার ও জব্দ করে।
পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ২৪ (গ)/৪১ ধারায় মামলা দায়ের পূর্বক গ্রেফতারকৃত আসামীদের ও জব্দকৃত আলামত সমূহ এসএমপি-সিলেট এর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানান।