সিলেট সফরের মধ্য দিয়ে রাজনীতির নতুন লক্ষ্যে যাত্রা শুরু করছি – বিদিশা এরশাদ

0
দল পুনর্গঠন প্রক্রিয়ার লক্ষ্যে সিলেটে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ।

জাতীয় পার্টি পুনর্গঠনে পাটির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের পুত্র এরিক এরশাদ ঘোষিত জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ মানুষের কল্যাণের জন্য রাজনীতি করেছেন। তাঁর আর্দশকে সামনে রেখে সকলকে কাজ করতে হবে। তিনি সিলেটকে এরশাদের দ্বিতীয় বাড়ি উল্লেখ করে বলেন, এরশাদ সিলেটকে নিয়ে সবসময় ভাবতেন। সিলেটের উন্নয়নে তিনি আগ্রহী ছিলেন সর্বদা। তিনি সুযোগ পেলে পুণ্যভূমি সিলেটে আসতেন। আপনাদের সহায়তা পেলে জাতীয় পার্টি সিলেটবাসীর কল্যাণে কাজ করবে। তিনি আরো বলেন, সিলেটের মানুষ যেভাবে আমাকে সম্মান দিয়েছেন, তাতে আমি ভীষণ আবেগাপ্লুত। আমিও

দল পুনর্গঠন প্রক্রিয়ার লক্ষ্যে সিলেট সফরের অংশ হিসেবে হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারতে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ।

এরশাদের মতো সিলেটকে নিজের দ্বিতীয় বাড়ি করে নিতে চাই। তিনি বলেন, সিলেট সফরের মধ্য দিয়ে রাজনীতির নতুন পথে নতুন লক্ষ্যে যাত্রা শুরু করছি। প্রাথমিকভাবে বিভাগীয় শহর সফরের সিদ্ধান্ত নিয়েছি। পুণ্যভূমি সিলেট থেকেই হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারতের মধ্য দিয়ে শুরু হচ্ছে আমাদের বিভাগীয় পর্যায়ের কার্যক্রম। সকলের দোয়ায় আমরা সফল হবো। তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের গেইটে শনিবার দুপুরে তাঁকে দেওয়া অভ্যর্থনায় বক্তব্য কালে এসব কথা বলেন। তিনি দুপুরে বিমান যোগে সিলেট পৌঁছলে বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জের গেইটে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান।
জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়া কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট বিভাগীয় সমন্বয়কারী এডভোকেট সুয়েব আহমদের সভাপতিত্বে মহানগর সভাপতি এডভোকেট আবু সালেহ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, পার্টির ভারপ্রাপ্ত মহা সচিব কাজী মামুন উর রশীদ, কেন্দ্রীয় সদস্য মেজর (অব:) শিকদার আনিসুর রহমান, এডভোকেট কাজী রুবায়েদ হাসান, আক্তার হোসেন, ডা: নাফিস মাহবুব, মহানগর সেক্রেটারী এডভোকেট কবির আহমদ, আয়কর আইনজীবী জিয়াউর রহমান প্রমুখ। পরে বিদিশা এরশাদ হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারতে যান। সেখানে যোহরের নামাজ আদায় ও কোরআন শরিফ পাঠ করার পর মাজারে শিরণী বিতরণ করেন। এরপর দরগাহ গেইটস্থ একটি হোটেলে বিশ্রাম করেন এবং হোটেলে অবস্থানকালে তিনি স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতিবিনিময় করেন। মতিবিনিময়কালে তিনি বলেন, ‘দল পুনর্গঠন প্রক্রিয়ার অংশ হিসেবেই আমার এই সফর। আপনারা জানেন, জাতীয় পার্টির অবস্থা এখন ভালো নেই। সরকারের সঙ্গে ভালো সমন্বয়ও নেই। সমন্বয় থাকলে সিলেট-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক আরও ভোট পেতেন এবং এরশাদের লাঙ্গল মার্কা বিজয় লাভ করতো। তিনি বলেন সরকারের সাথে সমন্বয় রাখতে হবে এবং সমালোচনা না করে কাজে উৎসাহ দিতে হবে। পরে বিদিশা এরশাদ হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত ও শিরণী বিতরণ করেন। তিনি রাত ৮টা ২০ মিনিটে বিমানযোগে তিনি ঢাকায় ফিরে যান। বিজ্ঞপ্তি