ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিশ্বনাথে ১৫ গ্রামবাসীর সভা

12

বিশ^নাথ থেকে সংবাদদাতা :
বিশ^নাথে সিএনজি চালিত অটোরিক্সার মনগড়া ভাড়া বৃদ্ধির প্রতিবাদে প্রতিবাদ সভা করেছেন উপজেলার রামধানা, কৃপাখালী, শেখেরগাঁও, টেক-কামালপুর, কামালপুর, বন্ধুয়া, উত্তর-নোয়াগাঁও, টুকেরকান্দি, অলংকারী, পৌদনাপুর, শিমুলতলা, মুরাবাজার, জানাইয়া, জানাইয়া-নোয়াগাঁও ও রাজনগর গ্রামসহ ১৫ গ্রামের দুই শতাধিক বাসিন্দারা। শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত রামধানা পূর্বপাড়া গ্রামের শামছু মিয়া লালার বাড়িতে এলাকাবাসীর ব্যানারে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বন্ধুয়া গ্রামের হাজী আখলিছ আলী সরকারের সভাপতিত্বে ও শামছু মিয়া লালার পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ‘বিশ^নাথ-খাজাঞ্চী’ ও ‘বিশ^নাথ-অলংকারী’ রোডে নির্ধারিত ১৫টাকার মধ্যে ২০টা করা হয়েছে। আর যেখানে ২০টাকা ভাড়া সেখানে ২৫টাকা করা হয়েছে। রবিবার থেকে নির্ধারিত হারের চেয়ে অতিরিক্ত ভাড়া চাওয়া হলে সিএনজি ষ্ট্যান্ড ভেঙে ফেলার হুঁশিয়ারিও দেন তারা।
প্রতিবাদ সভায় বক্তব্য দেন জানাইয়া গ্রামের বাসন্দিা ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, বিজ্ঞাণ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও শিমুলতলা গ্রামের বাসিন্দা মাহবুবুর রহমান লিলু, রাজনগর গ্রামের বাসিন্দা ও পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক হাজী আব্দুল হাই, টুকেরকান্দির প্রাক্তন মেম্বার হাজী হিরণ মিয়া, কামালপুর গ্রামের বাসিন্দা কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, রামধানার শেখ ময়নুল হক ঝানু, বিএনপি নেতা আলা উদ্দিন, মুরাবাজারের ব্যবসায়ী ছুরাব আলী, নোয়াগাঁওর হাজী আব্দুল হান্নান, পৌদনা পুরের মতছির আলী, জানাইয়া-নোয়াগাঁওর রহিমুল ইসলাম ও কামালপুরের রাসেল আহমদ।