আইপিএল থেকে সরে দাঁড়ালেন মালান-বেয়ারস্টো

2

স্পোর্টস ডেস্ক :
চলতি মাসের ১৯ তারিখে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বাকি অংশ। কিন্তু ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় এই আসরের বাকি অংশ শুরু হওয়ার আগে দুঃসংবাদই শোনা গেল। আইপিএল থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছেন দুই ইংলিশ ব্যাটার ডেভিড মালান এবং জনি বেয়ারস্টো।
এর আগেও আইপিএল থেকে সরে দাঁড়ানোর খবর শোনা গেছে। এরই ধারবাহিকতায় যুক্ত হলেন সময়ের অন্যতম সেরা দুই ক্রিকেট তারকা। মূলত করোনাভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ার কারণেই এমন সিদ্ধান্তে এসেছেন বলে জানা যায়। মূলত ম্যানচেস্টার টেস্ট বাতিল হওয়ায় তাঁরা থেকে সরে দাঁড়িয়েছেন বলে ইংল্যান্ডের বেশ কয়েকটি প্রভাবশালী সংবাদমাধ্যম দাবি করেছে।
প্রসঙ্গত, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াতে যাচ্ছে আইপিএলের স্থগিত হওয়া অংশ। টুর্নামেন্টকে সামনে রেখে ইতোমধ্যে অনুশীলন শুরু করেছে দলগুলো। মুম্বাই ইন্ডিয়ানস এবং চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে শুরু হবে আইপিএল।
এখন পর্যন্ত পয়েন্ট টেবিলে সর্বোচ্চ ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করচে দিল্লী ক্যাপিটালস। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ১০ পয়েন্টে দুইয়ে ধোনির চেন্নাই।
এদিকে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চারে মুম্বাই ইন্ডিয়ান্সের। এছাড়া ৭টি করে ম্যাচ খেলে যথাক্রমে ৪ এবং ২ পয়েন্ট নিয়ে সাত এবং আট নম্বরে রয়েছে সাকিব এবং মোস্তাফিজের দল।