দেশ ও জাতির স্বার্থে ইসলামী আন্দোলনের সর্বস্তরের দায়িত্বশীলদের এগিয়ে আসতে হবে – অধ্যক্ষ ইউনুছ আহমদ

10
ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর এর উদ্যোগে সংগঠনের কার্যালয়ে দিনব্যাপী থানা দায়িত্বশীলদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখছেন অধ্যক্ষ ইউনুছ আহমদ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর এর উদ্যোগে (১০ সেপ্টেম্বর) শুক্রবার সকাল ১০টা থেকে সংগঠনের কার্যালয়ে দিনব্যাপী থানা দায়িত্বশীলদের নিয়ে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি আলহাজ্ব নজির আহমদ এর সভাপতিত্বে এবং জেলা প্রশিক্ষণ সম্পাদক কেএম ফখরুল ইসলাম ও মহানগর প্রশিক্ষণ সম্পাদক হাফেজ মাওলানা মোফাজ্জল আহমদ এর যৌথ সঞ্চালনায় প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সংগ্রামী মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারি মহাসচিব জননেতা মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডাক্তার মোয়াজ্জেম হোসেন খান, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মাহমুদুল হাসান।
প্রশিক্ষণ কর্মশালার প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ বলেন, বার বার যারা এদেশের ক্ষামতায় আরোহন করছেন তাদের মাধ্যমে দেশের উন্নতির পরিবর্তে ক্ষতিই বেশি হয়েছে। দেশ ও জাতির ভাগ্যের পরিবর্তনের জন্য পূর্ণাঙ্গ ইসলাম পালন করা আবশ্যক। বর্তমানে সরকারের সকল স্তরে দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের সাধারণ জনগণ অতিষ্ট। জনগণ এখন এদের থেকে মুক্তি চায়, তাই দেশ জাতি ও ইসলামের স্বার্থে ইসলামী আন্দোলনের প্রশিক্ষিত দায়িত্বশীলদের এগিয়ে আসার কোনো বিকল্প নেই।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মাও. সাঈদ আহমদ, সহ সভাপতি মাওঃ আমির উদ্দীন, আলহাজ্ব ফজলুল হক, মহানগর সহসভাপতি ডা: রিয়াজুল ইসলাম, হাফেজ মাওলানা আসআদ উদ্দীন, জেলা সেক্রেটারী হাফেজ মাওলানা ইমাদ উদ্দীন, মহানগর জয়েন্ট সেক্রেটারী মাও: আব্দুস শহীদ, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওঃ মতিউর রহমান খান, জেলা সাংগঠনিক সম্পাদক মুফতি মুহাম্মদ শিহাব উদ্দীন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওঃরবিউল ইসলাম খান, জেলা ও প্রচার ও দাওয়াহ সম্পাদক হাফিজ নোমান আহমদ ফাহাদ প্রমুখ। বিজ্ঞপ্তি