ওসমানীনগরে ষাটঊর্ধ্ব ভিক্ষুক বৃদ্ধাকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

16
আটক ধর্ষক সেবুল মিয়া।

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে ষাটঊর্ধ্ব এক ভিক্ষুক বৃদ্ধা মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় নির্যাতিতার অভিযোগ আমলে নিয়ে অভিযুক্ত সেবুল মিয়া (৪০) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার উসমানপুর ইউনিয়নের মোমিনপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত সেবুল মোমিনপুর গ্রামের মৃত মকলিছ মিয়ার পুত্র।
জানা যায়, উপজেলার উসমানপুর ইউনিয়নের মোমিনপুর গ্রামের ওই বৃদ্ধার কোন ছেলে সন্তান না থাকায় তিনি ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করে নিজ বাড়িতে জীবন যাপন করছেন। মঙ্গলবার ভোরে অভিযুক্ত সেবুল মিয়া বৃদ্ধার ঘরে ডুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে মহিলা স্থানীদের বিষয়টি অবগত করে বুধবার বিকালে ওসমানীনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়েরের পর ডাক্তারি পরিক্ষার জন্য বৃদ্ধাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই রুহুল আমিন বলেন,বৃদ্ধার অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে ধর্ষণের ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা কওে বৃহস্পতিবার আদালতে প্রেরন করা হয়েছে।