সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় নেতা আরিফুল হক চৌধুরীর উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

7
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মেয়র আরিফুল হক চৌধুরীর উদ্যোগে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী, বিএনপির সাবেক জাতীয় স্থায়ী কমিটির সদস্য এম সাইফুর রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন সিলেট বিভাগীয় কমিটির আহবায়ক, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত রবিবার (৫ সেপ্টেম্বর) রাতে সিলেট নগরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয। মাহফিলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, স্বাধিনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন সিলেট বিভাগীয় কমিটির আহবায়ক, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটের উন্নয়নের রূপকার সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের দেশ তথা সিলেটের উন্নয়নে অসামান্য অবদান রেখে গেছেন। তিনি বলেন, জাতীয়তাবাদী আদর্শের একজন অগ্রসৈনিক হিসেবে সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের উন্নয়ন-বাস্তবায়নে অবদান ইতিহাসে প্রমাণিত।
পরে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন সিলেট বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোস্তাক আহমদ খান।
মিলাদ ও দোয়া মাহফিলের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র ঋণ ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, নেজামে ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা আব্দুর রকিব এডভোকেট, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এমরান আহমদ চৌধুরী এডভোকেট, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন সুহেল, যুবদলের সাবেক কেন্দ্রীয় সদস্য সাদিকুর রহমান সাদিক, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী, সিলেট জেলা শ্রমিক দল সভাপতি সুরমান আলী, মহানগর শ্রমিক দলের সভাপতি ইউনুস মিয়া, সিলেট জেলা জাসাসের সভাপতি জসিম উদ্দিন, সিলেট মহানগর জাসাসের সভাপতি, মহানগর বিএনপি নেতা আব্দুস সামাদ তুহেল, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ সভাপতি মাসরুর রাসেল, জেলা ছাত্রদলের সহ সভাপতি সুহেল রানা প্রমুখ। বিজ্ঞপ্তি