সৈয়দ আবদুল হান্নান স্মরণে নাগরিক শোক সভা ১১ সেপ্টেম্বর

4
সৈয়দ আবদুল হান্নান স্মরণে নাগরিক শোক সভা আয়োজনের লক্ষ্যে সিলেটের প্রগতিশীল রাজনৈতিক, সামাজিক সংগঠনের সংগঠনগুলোর উদ্যোগে আলোচনা সভা।

সিলেটের বর্ষিয়ান রাজনীতিবিদ ও বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সিলেট জেলা সভাপতি সৈয়দ আব্দুল হান্নান স্মরণে নাগরিক শোক সভা আগামী ১১ সেপ্টেম্বর শনিবার অনুষ্ঠিত হবে। সিলেটের প্রগতিশীল রাজনৈতিক, সামাজিক সংগঠনের সংগঠনগুলোর উদ্যোগে এক আলোচনা সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। শোকসভা অনুষ্ঠানের লক্ষ্যে শুক্রবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় জিন্দাবাজারস্থ একটি সম্মেলন কক্ষে জেলা সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ধীরেন সিংহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাসদ জেলা সভাপতি লোকমান আহমদ, সম্মিলিত সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সালেহ আহমদ, যুক্তরাজ্য ন্যাপের সাধারণ সম্পাদক সৈয়দ হাসান আহমদ, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি সিকান্দর আলী, বাসদের সমন্বয়ক আবু জাফর, সিপিবি সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সুমন, গণতন্ত্রী পার্টি জেলা সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, সাম্যবাদী আন্দোলন জেলা সমন্বয়ক সুশান্ত সিনহা সূমন,জাসদ সাধারণ সম্পাদক কে এ কিবরিয়া চৌধুরী, বাসদ (মাকসবাদী) জেলা সদস্য মুখলেছুর রহমান, গণতন্ত্রী পার্টির সৈয়দ সয়েফ আহমদ, মাছুম আহমদ, গুলজার আহমদ, সিপিবির খায়রুল হাছান, সম্মিলিত সামাজিক আন্দোলনের দেবব্রত রায় দিপন, জাসদের সৈয়দ আনছার আলী, ওয়ার্কার্স পার্টির দীনবন্ধু পাল, সাম্যবাদী আন্দোলনের রনেন সরকার রনি প্রমুখ।
সভায় সার্বিক আলোচনাক্রমে গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার আরশ আলীকে আহবায়ক ও জেলা জাসদ সভাপতি লোকমান আহমদকে সদস্য সচিব মনোনীত করে সৈয়দ আবদুল হান্নানের নাগরিক শোক সভার আহবায়ক কমিটি গঠন করা হয়। সভায় সৈয়দ আবদুল হান্নানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কর্মের উপর একটি বিশেষ স্মরণিকা প্রকাশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিজ্ঞপ্তি