কোম্পানীগঞ্জে চুরি হওয়া ট্রাক্টর সহ গ্রেফতার ১

5
কোম্পানীগঞ্জে চুরি হওয়া ট্রাক্টর সহ আটক একজন।

কোম্পানীগঞ্জ থেকে সংবাদদাতা :
কোম্পানীগঞ্জের লাছুখাল থেকে চুরি হয়ে যাওয়া একটি মাহিন্দ্র ট্রাক্টর সহ শাহিন মিয়া (জাহাঙ্গীর) (২৬) নামের এক চোরকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। সে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার পুটিয়া গ্রামের আবুল কালামের ছেলে।
পুলিশ জানায়, লাছুখাল গ্রামের জামাল হোসেন অভিযোগ করের তার মাহিন্দ্র ট্রাক্টর গাড়িটি চুরি হয়েছে। এমন সংবাদের প্রেক্ষিতে শুক্রবার ভোরে এসআই আজিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ স্থানীয় লোকজনের সহায়তায় আম্বরখানা এলাকা থেকে চুরি হওয়া ট্রাক্টর গাড়িটি উদ্ধার করে চোরকে গ্রেফতার করা হয়।
এর আগে গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত প্রায় ১১টার দিকে লাছুখালের মুক্তিযোদ্ধা ভবনের সামনের খালি জায়গা থেকে জামাল হোসেনের এই মাহিন্দ্র ট্রাক্টর গাড়িটি চুরি হয়। পরদিন ভোরে তিনি বিষয়টি কোম্পানীগঞ্জ থানা পুলিশকে অবগত করেন। তার এই অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ গাড়িটি উদ্ধারসহ চোরকে গ্রেফতার করে।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল জানান, ট্রাক্টর গাড়ি চুরির অভিযোগ পেয়ে আমাদের পুলিশ সাথে সাথে উদ্ধারের অভিযানে মাঠে নামে। চুরি যাওয়ার একদিন পরেই চোরসহ গাড়িটি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। উপজেলার মানুষের জানমালের নিরাপত্তা দিতে কোম্পানীগঞ্জ থানা পুলিশ সর্বদাই নিয়োজিত রয়েছে।