হাউজিং এস্টেটে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

7

স্টাফ রিপোর্টার :
নগরীতে একটি প্রাইভেট কার ও মোটরসাইকেলের মুখামুখি সংঘর্ষে সাব্বির আহমদ (২৪) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। গত শুক্রবার রাতে হাউজিং এস্টেট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলের আরও এক আরোহী আহত হয়েছেন।
নিহত সাব্বির আহমদ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-সাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গোয়ালগাঁও গ্রামের মৃত আশিক মিয়ার পুত্র ও তিনি মদন মোহন কলেজের অর্থনীতি বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী।
নিহতের স্বজনরা জানান, সাব্বির আহমদ তার বোনের বাসা নগরীর হাউজিং এস্টেট এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে বের হন আম্বরখানার উদ্দেশ্যে। এ সময় ওই এলাকার ৫নং লেকে দ্রুতগামী একটি প্রাইভেট কারের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
সাব্বির আহমদের বড় ভাই মাহবুবুর রহমান শনিবার সকালে সাড়ে ১০টায় বলেন, আমার ভাই খুবই শান্ত প্রকৃতির ছিল। লেখাপড়ার পাশাপাশি সে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করতো। তার ভাইয়ের ময়না তদন্তের প্রক্রিয়া চলছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার দায়িত্বরত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) বাবুল জানান, বিষয়টি আম্বরখানা থানার অফিসার ইনচার্জ তদন্ত করছেন।