করোনায় ২৪ ঘন্টায় সিলেটে ৯ জনের মৃত্যু, ১৭৩ জন শনাক্ত

2

স্টাফ রিপোর্টার :
সিলেটে করোনাক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৯ জন। এই সময়ে শনাক্ত হয়েছেন আরো ১৭৩ জন। গতকাল রবিবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে এই তথ্য জানা গেছে।
সূত্রটি জানায়, শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন ১ জন, সিলেট জেলার ৮ জন ও মৌলভীবাজারের ১ বাসিন্দা রয়েছেন।
এ নিয়ে বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা দাড়িঁয়েছে ১০৫২ জনে। এর মধ্যে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন ৯৬ জনসহ সিলেট জেলার ৮৬৩ জন, সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭১ জন ও হবিগঞ্জের ৪৬ জন রয়েছেন। গত ২৪ ঘন্টায় বিভাগে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৭৩ জন। এরমধ্যে ওসমানী হাসপাতালে ৪০ জনসহ ১৫৪ জন সিলেট জেলার, সুনামগঞ্জের ৮ জন, মৌলভীবাজারের ৮ জন ও হবিগঞ্জের ৩ জন রয়েছেন। ৯৭৭ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ১৭.৭১ ভাগ। গত কয়েকদিনের তুলনায় শনাক্তের হার একটু বেড়েছে।
সবমিলিয়ে সিলেটে করোনাক্রান্তের সংখ্যা দাড়িঁয়েছে ৫২ হাজার ৫২৪ জনে। এরমধ্যে ওসমানী হাসপাতালে ৪৫১৮ জনসহ সিলেট জেলার ৩২ হাজার ৪৮৩ জন, সুনামগঞ্জের ৬০৬৯ জন, মৌলভীবাজারের ৭৬৮৮ জন ও হবিগঞ্জের ৬২৮৪ জন রয়েছেন। এসব রোগীদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৭২ জন।
স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক ডা: হিমাংশু লাল রায় জানান, গত ২৪ ঘন্টায় সিলেটে সুস্থ হয়েছেন ১৬৭ জন। বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩৭০ জন।