গাঁজা ও চোলাই মদসহ গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ীকে কারাগারে প্রেরণ

4

স্টাফ রিপোর্টার :
লাক্কাতুরা ও দক্ষিণ সুরমার কামালবাজার থেকে চোলাই মদ ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত শবিবার ও গতকাল রবিবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, এয়ারপোর্ট থানার মংলিপাড় গ্রামের প্রফুল্ল চন্দর পুত্র অখির রঞ্জন (৪০), জালালাবাদ থানার খড়ের পাড়ার উৎপল রায়ের পুত্র বিধান রায় ( ৪৭) ও বিশ্বনাথ উপজেলার পেশকারগাঁও গ্রামের মৃত আব্দুল মনাফের পুত্র মাসুক মিয়া (৪০)।
র‌্যাব জানায়, মহানগর পুলিশের এয়ারপোর্ট থেকে ৩৫ লিটার চোলাই মদসহ গ্রেফতারকৃত অখির রঞ্জন ও বিধান রায়কে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল রবিবার দুপুরের দিকে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার রাত সোয়া ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লাক্কাতুরা সাওতালপাড়া থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি দল। এসময় তাদের হেফাজত থেকে ৩৫ লিটার চোলাই মদ, দুইটি মোবাইল, দুইটি সীমকার্ড, নগদ ৩ হাজার ৮শ ৭০টাকা জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে দুজনকেই এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের গণমাধ্যম কর্মকর্তা মেজর মাহফুজুর রহমান।
এদিকে, দক্ষিণ সুরমা কামালবাজার থেকে গাঁজাসহ মাসুক মিয়াকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গতকাল রবিবার দুপুরে তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে শনিবার রাত পৌনে ১১টার দিকে পুলিশ পরিদর্শক মো. আমিনুল ইসলামের নেতৃত্বে মহানগর ডিবির একটি দল কামালবাজারের নূর মিয়ার কমপ্লেক্সের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার হেফাজতে থাকা ২৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।
মহানগর পুলিশের মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুক মিয়া জানায় জব্দকৃত গাঁজা জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে পাইকারী দরে ক্রয় করে। এরপর কামালবাজারসহ আশপাশ এলাকায় বিক্রি করে থাকে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।