র‌্যাবের পৃথক অভিযানে বিভিন্ন জাতের বিপুল পরিমাণ বিদেশী মদসহ ব্যবসায়ী গ্রেফতার

6

স্টাফ রিপোর্টার :
সিলেট, জৈন্তাপুর, কোম্পানীগঞ্জ ও মাধবপুর থেকে বিপুল পরিমাণ বিভিন্ন জাতের বিদেশী মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গত শনিবার ও গতকাল রবিবার বিভিন্ন সময় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার ও মদগুলো জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, মো: বেলাল মিয়া (২৫)। সে কোম্পানীগঞ্জ থানার কালাইরাগ গ্রামের মৃত মো: জমির আলীর পুত্র।
র‌্যাব জানায় শাহপরান থানা : ২৮ আগষ্ট রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ব্যাটালিয়ন সদর (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিনিঃ এএসপি লুৎফর রহমান এবং এএসপি সোমেন মজুমদার এর নেতৃতে সঙ্গীয় ফোর্সসহ এসএমপি-সিলেট এর শাহপরান (রহঃ) থানার টিলাগড় সাকিস্থ’ সাজু রোডের মাথায় পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা ২৬ বোতল বিদেশী মদ (ড়ভভরপবৎং পযড়রপব) পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।
জৈন্তাপুর থানা : গতকাল রবিবার রাত সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ব্যাটালিয়ন সদর (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি সোমেন মজুমদার এর নেতৃতে সঙ্গীয় ফোর্সসহ সিলেট জেলার জৈন্তাপুর থানাধীন ৪নং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লক্ষ্মীপ্রসাদ গ্রামস্থ’ সাবু মিয়ার মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে ৩৫ বোতল বিদেশী বিয়ার পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।
কোম্পানীগঞ্জ থানা : গতকাল রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ব্যাটালিয়ন সদর (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ মঈনুল ইসলাম এবং সিনিঃ এএসপি লুৎফর রহমান এর নেতৃতে সঙ্গীয় ফোর্সসহ সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানাধীন রস্তুমপুর গ্রামস্থ’ সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের পাশের্^ দয়ার বাজারগামী রাস্তার মুখে বিজিবি ক্যাম্পের দক্ষিণ পাশে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী বেলাল মিয়াকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে বিদেশী মদ (ড়ভভরপবৎং পযড়রপব), ১টি মোবাইল, সীম কার্ড ১টি, ১টি টর্চ লাইট উদ্ধার ও জব্দ করে র‌্যাব।
মাধবপুর থানা : ২৮ আগষ্ট রাত সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন তেলিয়াপাড়া বাজার হইতে সাতছড়ি গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৮ বোতল (গপউড়বিষষ’ং ঘড়১ খটঢটজণ চজঊগওটগ ডঐওঝকণ ১৮০সষ ৪৩ বোতল ও কওঘএঋওঝঐঊজ ঝঞজঙঘএ চজঊগওটগ ইঊঊজ ৫০০সষ ৫ বোতল) পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী ও পৃথক অভিযানে উদ্ধারকৃত আলামতগুলো মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানিয়েছেন।