দিন-দুপুরে আবাসিক হোটেলে অনৈতিক কাজে লিপ্ত থাকার দায়ে ৭ জন আটক

9

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমার তিতাস আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দিন-দুপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে ৫ পুরুষ ও ২ নারীকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার বেলা আড়াইটার দিকে দক্ষিণ সুরমা থানার একদল পুলিশ অভিযান চালিয়ে তিতাস হোটেলের ২য় তলার দুটি কক্ষ থেকে এই ৭ জনকে আটক করা হয়। আটতকৃৃতদের গতকাল শনিবার আদালতে সোর্পদ করেছে পুলিশ।
আটককৃতরা হচ্ছে- বি-বাড়ীয়া জেলার সরাইল থানার শাহাজাদপুর উচাবাড়ী গ্রামের মৃত ধনু মিয়ার পুত্র সাচ্ছু মিয়া শান্ত (২৬), একই থানার শাহাজাদপুর (কোয়ালীপাড়া) গ্রামের মৃত জহুর মিয়ার পুত্র মো: বাবুল মিয়া (৪০), গোয়াইনঘাট থানার গুয়াইন পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল খালিকের পুত্র ও তিতাস হোটেলের ম্যানেজার গিয়াস উদ্দিন (৪৪), মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার বালিগাঁও বিক্রমপুর গ্রামের আকবর খালাসী গ্রামের রানা মিয়া খালাসী (২৭), বি-বাড়ীয়া জেলার বিজয়নগর থানার মীরপুর গ্রামের মৃত সাহেব আলীর পুত্র মো. হেবজু মিয়া (২৯), সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার বারিক টিল্লা গ্রামের আব্দুল কাদিরের মেয়ে বৃষ্টি (২৭) ও হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার উত্তর সানগড় গ্রামের সুমন মিয়ার স্ত্রী কনকা সরকার শিউলী (৩০)।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, তিতাস আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে এমন খবরের ভিত্তিতে শুক্রবার বেলা আড়াইটার দিকে অভিযান চালিয়ে হোটেলের ২য় তলার ১১১ ও ১১২ নম্বর কক্ষ থেকে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৫ পুরুষ ও ২ নারীকে আটক করা হয়। তাদেরকে গতকাল শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।