৪২ বছরের রাজনৈতিক জীবনে জনগণই আমার মূল পুঁজি – শফি চৌধুরী

7
ফেঞ্চুগঞ্জে এক নির্বাচনী সভা শেষে দোয়া করছেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী।

সিলেট-৩ আসনের আসন্ন উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, কথার ফুলজুরি নয়, কাজের মাধ্যমে জনগণের মাঝে বেঁচে থাকতে চাই। দীর্ঘ ৪২ বৎসরের রাজনৈতিক ও সামাজিক কার্যক্রমে জনগণই ছিলেন আমার মূল পুঁজি। এদের ভালোবাসা ও সহযোগিতা আমাকে প্রেরণা জুগিয়েছে। আসন্ন নির্বাচনে একজন প্রার্থী হিসেবে যোগ্যতার মাপকাটিতে বিবেচনা করে আপনাদের একজন খাদেম হিসেবে যদি নির্বাচিত করেন তবে অতীতের মত সিলেট-৩ আসনের প্রতিটি জনপদের বাসিন্দাদের মতামতের গুরুত্ব দিয়ে এ আসনকে একটি আধুনিক ও মডেল আসনে পরিণত করব ইনশাআল্লাহ। তাই বৃহত্তর স্বার্থে ৪ তারিখের নির্বাচনে বাস গাড়ী (কার) মার্কায় ভোট দেওয়ার জন্য উপস্থিত সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।
তিনি ২৬ আগষ্ট বৃহস্পতিবার রাতে দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের আলীনগর গ্রামে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় তার সাথে এলাকার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ সহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি