বিএনপি হত্যার রাজনীতির উত্তরাধিকার বহন করছে – ওবায়দুল কাদের

3

কাজিরবাজার ডেস্ক :
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ’৭৫ এ জাতির পিতা বঙ্গবন্ধু হত্যাকান্ডের মাস্টারমাইন্ড ছিলেন জিয়াউর রহমান আর হাওয়া ভবনের যুবরাজ তারেক রহমান ছিলেন ২১ আগষ্ট গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড। বিএনপি হত্যার রাজনীতির উত্তরাধিকার বহন করছে।
রবিবার চট্টগ্রাম প্রেসক্লাবে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে ভয়াল ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের তার রাজধানীর সংসদ ভবন এলাকার সরকারী বাসভবন থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হন।
ওবায়দুল কাদের বলেন, ১৫ আগষ্টে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন এ দেশের রাজনৈতিক ইতিহাসে নিকৃষ্টতম নজির। বিএনপিই এ দেশে হত্যা ও সন্ত্রাসের জনক। বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তির নির্ভরযোগ্য আস্থার ঠিকানা হচ্ছে বিএনপি।
‘১৫ আগষ্ট হত্যাকান্ডে জিয়াউর রহমানের সংশ্লিষ্টতা নেই’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর খুনীদের পুরস্কৃত করা, নিরাপদে বিদেশে পাঠিয়ে দিয়ে বিভিন্ন দূতাবাসে চাকরি দেয়াই প্রমাণ করে জিয়াউর রহমান জড়িত, এর চেয়ে বড় প্রমাণ আর কি হতে পারে ?
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।