রোটারি ক্লাবের মূল লক্ষ্যই হচ্ছে মানব সেবা – এম আতাউর রহমান পীর

8

রোটারি ক্লাবের ডিস্ট্রিক্ট এর পিডিজি লে. কর্ণেল (অব.) প্রিন্সিপাল এম আতাউর রহমান পীর বলেছেন, মানব সেবার ব্রত নিয়ে রোটারি ক্লাবের জন্ম। মানবসেবা এমন একটি কাজ যা দিয়ে ইহকাল ও পরকালে লাভবান হওয়া যায়। তাই করোনাকালে প্রত্যেক রোটারিয়ানদের মানব সেবায় আত্মনিয়োগ করা উচিত। রোটারি ক্লাবের মূল লক্ষ্যই হচ্ছে মানুষ ও সমাজের কল্যাণে কাজ করা। আমরা সেই কাজটিই ঐক্যবদ্ধভাবে করতে চাই। তিনি আশা ব্যক্ত করেন ডিস্ট্রিক্ট ৩২৮২ এর বর্তমান গভর্নরের অগ্রাধিকার প্রজেক্ট বাস্তবায়নে রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোন সফল হবে।
গত শনিবার (২১ আগষ্ট) রাত আটটায় সিলেট নগরীর একটি হোটেলের বলরুমে রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের প্রেসিডেন্ট কলার হস্তান্তর ও ৩৭ তম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলওয়াত করেন ক্লাব ট্রেজারার এ এস আব্দুল্লাহ পাবলু ও রোটারি ইনভোকেশন পাঠ করেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট সহসভাপতি মো. আব্দুল খালিক। সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনার পর রোটাবর্ষ (২০২০-২১) এর প্রেসিডেন্ট মো. আলাউদ্দিন সাব্বির বর্তমান রোটাবর্ষ (২০২১-২২) এর প্রেসিডেন্ট জুনেদ আহমদের নিকট আনুষ্ঠানিকভাবে কলার হস্তান্তর করেন। এরপর সাবেক সেক্রেটারি মো. আব্দুল খালিক বর্তমান সেক্রেটারি এডভোকেট মোস্তাক আহমদের নিকট আনুষ্ঠানিকভাবে ক্লাবের চার্টার সার্টিফিকেট হস্তান্তর করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুশিয়ারা জোনের জুনাল কো-অর্ডিনেটর ফয়সাল করিম মুন্না, সুরমা জোনের জুনাল সেক্রেটারি মো. মামুনুর রশিদ, অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট ট্রেইনার পিপি একেএম শামসুল হক দিপু, সিলেট জেলা প্রেসক্লাবের সেক্রেটারি রোটারি ক্লাব অব হোয়াইট স্টোন এর অনারারি মেম্বার ছামির মাহমুদ ও রোটারি ক্লাব অব সানশাইনের প্রেসিডেন্ট ইলেক্ট মাহবুবুর রহমান চৌধুরী।
দ্বিতীয় অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট জুনেদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে ক্লাব সদস্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট ইলেক্ট মো. তাজউদ্দীন আহমেদ লস্কর, আশরাফ আমিন দিপু, এহতেমাম উদ্দিন মোহাম্মদ মনজুর মুন্না, মো. আব্দুস সামাদ মো. নুরুল মামুন, মলয় ভোষন দত্ত। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সানিয়াতুর রহমান চৌধুরী ও নুরুল ইসলাম সাজোয়ান। বিজ্ঞপ্তি