কর্মে অমর মাওলানা ক্বারী জমীরুদ্দীন স্মারকের মোড়ক উন্মোচন

6

বৃহত্তর সিলেটের প্রবীণ ও বিশিষ্ট আলেমে দ্বীন, ঐতিহ্যবাহী হাজী কুদরত উল্লাহ জামে মসজিদের দীর্ঘদিনের ইমাম ও খতিব মরহুম মাওলানা ক্বারী জমীরুদ্দীন স্মরণে এক স্মারক গ্রন্থ প্রকাশ করেছে জালালাবাদ ইমাম ফাউন্ডেশন সিলেট। রবিবার নগরীর একটি রেষ্টুরেন্টের হলরুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ‘কর্মে অমর মাওলানা ক্বারী জমীরুদ্দীন’ স্মারকের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে মরহুমের জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্যে রাখেন উপস্থিত নেতৃবৃন্দ।
জালালাবাদ ইমাম ফাউন্ডেশনের সভাপতি মাওলানা ক্বারী মতিউর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী হাফিজ মাওলানা মাহবুবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট আলেমে দ্বীন প্রখ্যাত শায়খুল হাদীস শায়েখ মাওলানা ইসহাক আল মাদানী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রবীণ আলেমে দ্বীন মাওলানা আব্দুল মতীন চৌধুরী শাহবাগী, অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানী, দৈনিক জালালাবাদের সম্পাদক মুকতাবিস উন নুর, বিশিষ্ট শিক্ষাবিদ লে. কর্ণেল (অব.) সৈয়দ আলী আহমদ, আনজুমানে খেতমতে কুরআনের সাবেক সেক্রেটারী হাফিজ আব্দুল হাই হারুন।
ক্বারী মাওলানা আব্দুল হাই এর পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, আলেমে দ্বীন হাফিজ মাওলানা আব্দুল হালিম, মাওলানা ওলিউর রহমান সিরাজী, যুক্তরাজ্য প্রবাসী হাফিজ ফখরুল ইসলাম, মাওলানা সাদিক সিকান্দার, হাফিজ শফিকুর রহমান। পরিবারের পক্ষ থেকে অনুভুতি প্রকাশ করে বক্তব্য রাখেন মরহুমের ছেলে নুরুল হুদা মোস্তফা ও জামাতা মাওলানা হারুন রহমান। বিজ্ঞপ্তি