নগরী ও শহরতলীর যেসব এলাকায় ৪ দিন বিদ্যুৎ থাকবে না

29

স্টাফ রিপোর্টার :
বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর উন্নয়ন ও ১১ কেভির ফিডারের আশপাশের গাছপালার ডাল কর্তন কাজের জন্য নগরীর বেশ কিছু জায়গায় আগামী ৪ দিন ৩ থকে ৯ ঘন্টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। গতকাল বৃহস্পতিবার বিদ্যুৎ অফিসের এক বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়- কাল শনিবার ২১ আগষ্ট বিদ্যুতের ১১ কেভি শাহজালাল উপশহর ফিডারের আওতাভুক্ত এলাকা উপশহর ব্লক- এ,বি,সি,ডি,জে, এবিসি পয়েন্ট, তেররতন, ভ্যাট অফিস, সৈয়দানীবাগ, সোনারপাড়া, সাদারপাড় এবং আশেপাশের এলাকাসমূহে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
একই দিন (শনিবার) বিদ্যুতের ১১ কেভি বোরহান উদ্দিন ফিডারের আওতাভুক্ত বোরহান উদ্দিন মাজার, কুশিঘাট, নয়াবস্তি, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর বাইপাস, টুলটিকর, মিরাপাড়া, মেন্দিবাগ, সাদাটিকর, নোওয়াগাঁও, শাপলাবাগ রোড নং- ১, ২, ৩, পূর্ব শাপলাবাগ, শাহপরান থানা ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে সকাল ১১টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।
পরদিন রবিবার ২২ আগষ্ট বিদ্যুতের ১১ কেভি শাহজালাল উপশহর ফিডারের আওতাভুক্ত এলাকা উপশহর ব্লক- এ,বি,সি,ডি,জে, এবিসি পয়েন্ট, তেররতন, ভ্যাট অফিস, সৈয়দানীবাগ, সোনারপাড়া, সাদারপাড় এবং আশেপাশের এলাকাসমূহে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
সোমবার ২৩ আগস্ট ১১ কেভি বোরহান উদ্দিন ফিডারের আওতাভুক্ত টুলটিকর, মিরাপাড়া, শাপলাবাগ রোড নং-১,২,৩, পূর্ব শাপলাবাগ, শাহপরান থানা ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।
বৃহস্পতিবার ২৬ আগস্ট বিদ্যুতের ১১ কেভি বোরহান উদ্দিন ফিডারের আওতাভুক্ত বোরহান উদ্দিন মাজার, কুশিঘাট, নয়াবস্তি, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর বাইপাস, টুলটিকর, মিরাপাড়া, মেন্দিবাগ, সাদাটিকর, নোওয়াগাঁও, শাপলাবাগ রোড নং- ১, ২, ৩, পূর্ব শাপলাবাগ, শাহপরান থানা ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।
নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে জানিয়েছেন বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ্-ই-আরেফিন। সাময়িক এ অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ।