সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) কর্তৃক সীমান্তে খাদ্য সহায়তা বিতরণ

14

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকীতে যথাযথ মর্যাদায় এবং ভাবগম্ভীর পরিবেশে দেশব্যাপী জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে সিলেট জেলার সীমান্তবর্তী জৈন্তাপুর এবং গোয়াইনঘাট উপজেলাধীন সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধীনস্থ শ্রীপুর এবং সংগ্রাম বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার অসহায়, গরীব, হতদরিদ্র ৭৫ টি পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। ১৫ আগষ্ট (রবিবার) সকাল থেকে অসহায় পরিবারকে এ সব খাদ্য সহায়তা প্রদান করা হয়।
সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, আধা কেজি চিনি, ১ লিটার তেল, ২ কেজি আলু বিতরণ করা হয়। এসব খাদ্য/ত্রাণ সহায়তা বিতরণ করেন কর্ণেল মাসুদ করিম, উপ-মহাপরিচালক, সেক্টর কমান্ডার, বিজিবি সিলেট এবং লে: কর্ণেল শরীফ আহম্মেদ, পিএসসি, অধিনায়ক, সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি)।
উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে কর্ণেল মাসুদ করিম, উপ-মহাপরিচালক, সেক্টর কমান্ডার, বিজিবি সিলেট বলেন, সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর সার্বিক সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী প্রদান করা হয়। তিনি বলেন, বিজিবি সবসময় সাধ্যনুযায়ী সীমান্তবর্তী অসহায় মানুষের পাশে ছিলো। ভবিৎষ্যতেও আমাদের এ-ধারা অব্যাহত থাকবে। এছাড়াও, তিনি সকলকে মাস্ক পরিধান করাসহ স্বাস্থ্য বিধি মেনে চলাচলের জন্য আহবান জানান। পাশাপাশি সবাইকে টিকা নেয়ার জন্য আহবান করেন। বিজ্ঞপ্তি