ছাতকে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

4

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতকে এক তরুণীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন লম্পটকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার উপজেলার ভাতগাঁও ইউনিয়নের আসামপুর পয়েন্টে এ ঘটনাটি ঘটে।
জানা যায়, বুধবার বিকেলে ভিকটিম ছন্দনাম আফসানা (২১) নিজ বাড়ি থেকে তার নানার বাড়ি যাওয়ার পথে একই ইউনিয়নের বাসিন্দা মতিউর রহমান মতিন (২৬) ও দিলদার হোসেন (২৮) তাকে অপহরণ করে পার্শ্ববর্তী সিংচাপইড় ইউনিয়নের হবিপুর গ্রামে মতিউর রহমানের চাচাতো বোনের একটি বাংলো ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।
পরে একটি নৌকা দিয়ে ভিকটিমকে তারা একই ইউনিয়নের কামারগাঁও গ্রামের বিল্লাল হোসেন (২৬) এর বাড়িতে পাঠিয়ে দেয়। পরে বিল্লাল ও কামরান (২৬) নামের ওই দুই যুবকও তাকে ধর্ষণ করে।
ভিকটিমকে খুঁজে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন তার পরিবারের লোকজন। পরবর্তীতে খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় বিল্লাল হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করেন।
এ সময় ঘটনার জানাজানি হলে স্থানীয় লোকজন রাতে মতিউর রহমান মতিন ও দিলদার হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরবর্তীতে কামারগাঁও বাজারে অভিযান চালিয়ে বিল্লাল হোসেনকেও গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ছাতক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন জানান, মামলার প্রধান তিনজন আসামি পুলিশের হেফাজতে রয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।