প্রবাসীরা দেশের অনেক বড় সম্পদ – আতিকুর রহমান

6

সিলেট-৩ আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, প্রবাসীরা আমাদের দেশের জন্য অনেক বড় সম্পদ। তারা দেশের অর্থনীতিকে শক্তিশালী করার পাশাপাশি বাংলাদেশকে বহির্বিশ্বে গৌরবের সাথে পরিচয় করে দেন। প্রবাসীদের অধিকার প্রতিষ্ঠায় আমাদেরকে আরো বেশি আন্তরিক হতে হবে।
তিনি সোমবার সন্ধায় দক্ষিণ সুরমার জালালপুরে প্রবাসী জাতীয় পার্টি নেতা এজমান আলীর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ প্রবাসীদের কল্যাণে আজীবন কাজ করে গেছেন উল্লেখ করে আতিক আরো বলেন, এরশাদ সৈনিকদের সকল ভয়ভীতির ঊর্ধ্বে উঠে দেশের মানুষের জন্য কাজ করে যেতে হবে।
জালালপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শাহ হাবিবুর রহমান ছুফন মিয়ার সভাপতিত্বে এবং ইউনিয়ন যুব সংহতির সদস্য সচিব সাবেল আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব উছমান আলী, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহসান হাবিব মইন, জাতীয় পার্টি নেতা আলতাফুর রহমান আলতাফ ও দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির আহ্বায়ক আখতার হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টি নেতা আল মনসুর, মিলন মেম্বার, ছানাউল হক ছানা, আতিকুর রহমান, সাহেদ আহমদ, সংবর্ধিত অতিথি এজমান আলী প্রমুখ। এর আগে করোনা পরিস্থিতিতে জনগণকে সচেতন করতে লালাবাজার, তেতলী ও জালালপুর বাজারে মাস্ক বিতরণ করেন আতিকুর রহমান আতিক। বিজ্ঞপ্তি