গণটিকা কার্যক্রমের তৃতীয় দিনে ওয়ার্ড পরিদর্শন করেন অধ্যাপক মোঃ জাকির হোসেন

5
নগরীর রাধারাণী স্কুলের টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের অংশ হিসেবে ৯ আগষ্ট রবিবার গণটিকা কার্যক্রমের তৃতীয় দিনে সিলেট সিটি কর্পোরেশনের ৩নং, ৯নং, ১৫নং, ১৭নং, ১৮নং, ২১নং, ২৩নং ও ২৪নং ওয়ার্ডে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন। সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডের ৮১টি সেন্টারে তৃতীয় দিনে এসেও একযুগে টিকাদান কর্মসূচী অব্যাহত থাকে।
অধ্যাপক মোঃ জাকির হোসেন বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন এবং টিকা কেন্দ্রে আসা মানুষের অনুভূতি জানতে যান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুযোগ্য নেতৃত্বের কারণে ভ্যাকসিন কূটনীতিতে বাংলাদেশ যে সফল তা তাদের সামনে তুলে ধরেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশের একজন মানুষও ভ্যাকসিনের বাইরে থাকবে না। সকল মানুষকে বিনামূল্যে ভ্যাকসিন প্রদান করা হবে। আপনারা প্রধানমন্ত্রীর জন্য মহান রাব্বুল আলামীনের কাছে দোয়া করবেন। তিনি যেন দীর্ঘায়ু হন এবং বাংলাদেশের মানুষকে আরো বেশি করে সেবা দিতে পারেন। তিনি যেন বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ রাষ্ট্র এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারেন। আপনারা নিজে টিকা নিন এবং পরিবার সহ অন্যকে টিকা নিতে উদ্বুদ্ধ করুন। তাহলেই আমরা আবার করোনা থেকে মুক্তি পেয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবো। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।
এ সময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বেলাল উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, মহানগরের আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ সহ কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি