ছাতক পৌরসভায় দৃষ্টিনন্দন বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

16

আতিকুর রহমান মাহমুদ ছাতক থেকে :
ছাতকে দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। ছাতক পৌরসভা চত্বরে পৌরসভার অর্থায়নে স্থাপিত ম্যুরাল সোমবার সকালে আনুষ্ঠানিক উদ্বোধন করেন, প্রধান অতিথি, সিলেটের বিভাগীয় কমিশনার মো.খলিলুর রহমান।
পরে পৌরসভার বিভিন্ন দপ্তর পরিদর্শন শেষে পৌরসভার সম্মেলন কক্ষে মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে তিনি মতবিনিময় করেন। এ সময় বাস্তবায়নাধীন ও প্রস্তাবিত পৌরসভার বিভিন্ন উন্নয়ন প্রকল্প প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়। এর মধ্যে বাস্তবায়নাধীন পৌরসভা চত্বর সৌন্দর্য বর্ধন প্রকল্প, প্রস্তাবিত শহরের চাঁদনীঘাট উন্নয়ন ও অত্যাধুনিক রিভারভিউ প্রকল্প এবং শেখ রাসেল মিনি ষ্টেডিয়ান বর্ধিতকরণ ও মাঠ সংলগ্ন সুরমা নদীর পার জুড়ে দৃষ্টিনন্দন রিভারভিউ প্রকল্প প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়। প্রশংসা করে এসব প্রকল্প বাস্তবায়নে সর্বাত্মক সহযোগিতার কথা বলেন বিভাগীয় কমিশনার।
ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গির আলম, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ইসলাম উদ্দিনসহ পৌর কাউন্সিলর ও সরকারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।