জাতির পিতা আজীবন স্বাধীনতার জয়গান গেয়ে গেছেন – হাবিব

7
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দক্ষিণ সুরমার জালালপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দক্ষিণ সুরমার জালালপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৭ আগষ্ট) জালালপুর ইউনিয়নের ৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের আসন্ন উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য হাবিবুর রহমান হাবিব।
জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নেছারুল হক চৌধুরীর বুস্তানের সভাপতিত্বে ও ছাত্রনেতা শেখ শরিফ আহমদ রাজার পরিচালনায় আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট-৩ আসনের আসন্ন উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য হাবিবুর রহমান হাবিব বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন স্বাধীনতার জয়গান গেয়ে গেছেন। বঙ্গবন্ধুর যোগ্য নেতৃত্বের ফলে বাঙালি জাতি বাংলাদেশ নামক একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছিলো।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজি রইছ আলী, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, সদস্য শহিদুর রহমান শাহিন, সাবেক ছাত্রনেতা তপন চন্দ্র পাল, জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন।
এছাড়াও বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল আহাদ,সাধারণ সম্পাদক ওয়েছ আহমদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শাহ আব্দুল খালিক সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি