নগরী থেকে ভারতীয় চোরাই মোটরসাইকেলসহ চক্রের ২ সদস্য গ্রেফতার

6

স্টাফ রিপোর্টার :
নগরীর বিমানবন্দর থানা এলাকা থেকে ২টি ভারতীয় চোরাই মোটরসাইকেলসহ চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, কোতোয়ালী থানার কানিশাইল এলাকার ২নং গলির প্রত্যাশা আবাসিক এলাকার মৃত আব্দুল সামাদের পুত্র আরিছ আহমদ (২৬) ও জালালাবাদ থানার কুচারপাড়া গোয়াবাড়ী এলাকার মোহনা বি ব্লক-ডি ৩৩ এর বাসিন্দা আব্দুল জব্বারের পুত্র ইমন আহমেদ (৩০)।
গতকাল শনিবার বেলা ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আলী বাহার চা বাগান সংলগ্ন মসজিদের সামন হতে তাদের গ্রেফতার করে এয়ারপোর্ট থানার আম্বরখানা ফাঁিড়র একদল পুলিশ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পায় নগরীতে একদল যুবক ভারত থেকে অবৈধ ভাবে সরকারী শুল্ক ফাঁকি দিয়া আনা ২টি মোটরসাইকেল (ইয়ামাহা ও টিভিএস স্ট্রাইকার) বিক্রির চেষ্টা করছে। দুটি মোটরসাইকেলের বাজার মূল্য প্রায় ৬ লক্ষ টাকা। খবর পেয়ে আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মফিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ নগরীর আলীবাহার চা বাগান সংলগ্ন মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ২ জনকে গ্রেফতার করা হলেও ৪/৫ জন পালিয়ে যায়। এই ঘটনায় আম্বরখানা ফাঁিড়র ইনচার্জ মফিজুর রহমান নিজে বাদী হয়ে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এর সত্যতা নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির।