জাতির পিতার শাহাদাত বার্ষিকীতে বালাগঞ্জে আলোচনা সভা

7
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরিপুর ইউনিয়নের আজিজপুর, বাংলাবাজার ও মুন্সিবাজারে পৃথক পৃথক আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরিপুর ইউনিয়নের আজিজপুর, বাংলাবাজার ও মুন্সিবাজারে পৃথক পৃথক আলোচনা সভা ও দোয়া মাহফিলে।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-৩ উপ-নির্বাচনের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাছ উদ্দিন, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক ও বোয়ালজোড় ইউনিয়নের চেয়ারম্যান আনহার মিয়া, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুল মালিক রুনু, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমির পশ্চিম গৌরিপুর ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মধু, নুরু, সাধারণ সম্পাদক জুনায়েদ আহমদ মঞ্জুর।
সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জায়েদ আলী,যুবলীগ নেতা নয়ন তালুকদার,বদরুল আলম তুহিনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। বিজ্ঞপ্তি