অক্সিজেন নিয়ে ছুটে চলেছেন মহানগর যুবলীগ সভাপতি আলম খান মুক্তি

5

করোনা আক্রান্ত রোগীদের জন্য সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন হওয়ার পর থেকেই থেমে নেই সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা। ফোন পাওয়ার সাথে সাথেই অক্সিজেন নিয়ে ছুটে চলেছেন করোনা রোগীর বাসায়।
করোনা আক্রান্ত রোগীর বাসা থেকে ফোন পেয়ে অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যাচ্ছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।
সোমবারও নগরীর উপশহরস্থ একটি বাসায় যান সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।
অক্সিজেন সিল্ডিন্ডার পৌঁছে দেওয়ার প্রাক্কালে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আল খান মুক্তি বলেন, বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধির পর থেকে সিলেট মহানগর যুবলীগ কাজ করে যাচ্ছে। মহামারির শুরু থেকে সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এমনকি নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রও বিতরণ করা হয়েছে অসহায় মানুষের মাঝে। এ ধারাবাহিকতায় করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় অক্সিজেনের এই সংকটময় মুহুর্তে সিলেট যুবলীগের পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সিলিন্ডার মুমূর্ষু করোনা রোগীদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি।
রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে “যারা হাসপাতালে যেতে পারছেন না সেই সব রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সাপোর্ট সেবা শুরু করেছি। করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার নিয়ে রাত-বিরাতে ছুটে চলা কয়েকজনের পক্ষে সহজ কাজ নয় বাংলাদেশের সমাজে। তাই আমরা চাই আমাদের দেখাদেখি অন্যান্যরাও এ ধরনের মহতি কাজে তারা নিজেরাও এগিয়ে আসুক। সংকটময় মুহূর্তে এভাবেই আমরা সকলেই সকলের পাশে থাকবো। বিজ্ঞপ্তি