জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদের রোগমুক্তি কামনায় সিলেট সদর যুবলীগের দোয়া ও মিলাদ

5

করোনা ভাইরাসে আক্রান্ত সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপির সুস্থতা কামনায় সিলেট সদর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২ আগষ্ট) বাদ জোহর কুমারগাঁও বাস টার্মিনাল জামে মসজিদের প্রাঙ্গণে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপির রোগমুক্তি কামনায় মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করা হয়। পাশাপাশি রাষ্ট্রনায়ক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সারাদেশের করোনায় আক্রান্ত সহ সকলের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া কর হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগ নেতা ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা সভাপতি জিল্লুর রহমান, সিলেট সদর উপজেলা যুবলীগ নেতা ও ৬নং টুকের বাজার ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক লোকমান মির্জা, সিলেট মহানগর শ্রমিক লীগের সহ সভাপতি সিলেট জেলা যুবলীগ নেতা নাজমুল ইসলাম চৌধুরী, যুবলীগ নেতা সুজন মিয়া, শেখ জাবেদ আহমদ, শেখ এম জাহিদ আহমদ রেজা, মুন্না কাওসার, সুমন, এয়ামিন তালুকদার, ইস্তেকার আহমদ শাপলা, শোয়েব আহমদ, ফুয়াদ হোসেন জয়, সহ যুবলীগের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন কুমার গাঁও বাসটার্মিনাল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হাবিবউল্লাহ প্রমুখ। বিজ্ঞপ্তি