ধর্মপাশা ও মধ্যনগরে এড. রনজিত সরকারের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

7
ধর্মপাশা উপজেলা ও মধ্যনগর উপজেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার।

দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও স্বাস্থ্য সুরক্ষা সামগী বিতরণ করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার। শনিবার (৩১ জুলাই) ধর্মপাশা উপজেলা ও মধ্যনগর উপজেলার উপস্থিত দলীয় নেতাকর্মীর ও পথচারী এবং সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় শেষে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তিনি।
স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে এডভোকেট রনজিত সরকার বলেন, বর্তমানে সারাবিশ্বে করোনা ভাইরাসের কারনে সবাই আতঙ্কের মধ্যে দিনযাপন করছেন। বাংলাদেশও এই মহামারির মধ্যে অতিবাহিত হচ্ছে। তাই সবাই সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলাফেরা করা উচিত। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে ভ্যাকসিন কার্যক্রম চালু করেছেন। জাতীয় পরিচয়পত্র দেখিয়ে সবাইকে ভ্যাকসিন গ্রহণ করার জন্য তিনি আহ্বান জানান এবং বের হলে অবশ্যই বাহিরে মাস্ক পরিধান করার জন্য আহ্বান জানান।
স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস তালুকদার, সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ, আলমগীর খছরু, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জুবায়ের পাশা হিমু, সদস্য সুলতান আহমদ তালুকদার, সদস্য ও সদর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম আহমদ, উপজেলা যুবলীগের এর সহ-সভাপতি এস আর খান পাঠান, সহ-সভাপতি রেজাউল করিম তপন, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রুকন উদ্দিন, সহ-সভাপতি সাজু তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক এনাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সানি, ধর্মপাশা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল জায়েদ, মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক রিপন সরকার, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক গোপাল সরকার, সদস্য সনজিত তালুকদার টিটু, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান সোহাগ, চামারছালী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মুমিনুল রেজা মনি, ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমন। বিজ্ঞপ্তি