প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন নেতৃবৃন্দের সাক্ষাৎ

2

যুক্তরাজ্য প্রবাসী জামিলা চৌধুরীর সাথে সৌজন্যমূলক সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগ, জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ। শনিবার (৩১ জুলাই) বিকেলে তার বাসায় যান নেতৃবৃন্দ।
এ সময় নেতৃবৃন্দ সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের কর্মকর্তা ও কর্মচারীদের অসৌজন্যমূলক আচরণের ক্ষোভ প্রকাশ করেন। নেতৃবৃন্দ যুক্তরাজ্য প্রবাসী জামিলা বেগমের খোঁজ খবর নেন এবং অসৌজন্যমূলক আচরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। নেতৃবৃন্দ আরো বলেন, সিলেটে এ ধরনের অসৌজন্যমূলক আচরণ অত্যন্ত নিন্দনীয় ও ন্যাক্কাজনক। এ ঘটনার ফলে সিলেটের সুনাম ক্ষুন্ন হয়েছে, যা আমরা সিলেটবাসী কখনো মেনে নিতে পারি না। এ সময় মানবাধিকার নেতৃবৃন্দ বিষয়টির ব্যাপারে প্রধানমন্ত্রী, পরিকল্পনামন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী সহ প্রশাসনের ঊর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার বাস্তয়ন ফাউন্ডেশন সিলেট বিভাগীয় সভাপতি হাবিবুর রহমান লিটন, কেন্দ্রীয় আন্তর্জাতিক যুগ্ম মহাসচিব আলহাজ্ব মতিউর রহমান শাহীন, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মনোরঞ্জন তালুকদার, কেন্দ্রীয় সহ সমাজকল্যাণ সম্পাদক শফিকুর রহমান শফিক, সিলেট জেলা সভাপতি আশরাফুর রহমান চৌধুরী, মহানগর শাখার সভাপতি মো. বশির আহমদ, সিলেট বিভাগীয় সহ সভাপতি মো. বেলাল উদ্দিন, নেছার আহমদ তালুকদার, সদস্য জাবেদ আহমদ, মো. মুক্তার আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি