উদয়ন সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ফ্রী করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন কেন্দ্রের উদ্বোধন

4

করোনা মহামারিতে ২৫ বছরের অধিক বয়সী জনসাধারণকে ভ্যাকসিন গ্রহণের জন্য সরকার আহবান জানিয়েছে। সরকারি সুরক্ষা এ্যাপসে ভোটার আইডি কার্ড দিয়ে আবেদন করে টিকা কার্ড সংগ্রহ করে নিজ মোবাইলে আসা মেসেজের নির্ধারিত তারিখে ভ্যাকসিন গ্রহণ করতে হবে।
সিলেট নগরীর ২৭নং ওয়ার্ডের দক্ষিণ কুশিঘাট এলাকার উদয়ন সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ২৯ জুলাই বৃহস্পতিবার সকাল ১০টায় দক্ষিণ কুশিঘাট পঞ্চায়েতী মক্তবে এলাকার মানুষের সুবিধার জন্য করোনার ভ্যাকসিন রেজিষ্ট্রেশন কেন্দ্রের উদ্বোধন করা হয়। এ সময় ক্লাবের পক্ষ থেকে রেজিষ্ট্রেশন সম্পন্ন করে টিকা কার্ড প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয়।
এই সময় উপস্থিত ছিলেন উদয়ন সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সুহেল আহমদ, সহ সভাপতি এম শাহিন আহমদ, রাসেল আহমদ, মুশতাক আহমদ, জাফরুল ইসলাম জনি, সাধারণ সম্পাদক ইমরান আহমদ, সহ সাধারণ সম্পাদক ইফতেখার আলম রানা, সহ সাধারণ সম্পাদক তালাল আহমদ, সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদ সাংগঠনিক সম্পাদক, সহ সাংগঠনিক সম্পাদক নজরুল আহমদ, সুজন আহমদ, সাবেক সদস্য বিলাল উদ্দিন দিপু অর্থ বিষয়ক সম্পাদক সুহাগ আহমদ সহ অর্থ সম্পাদক সাকিন আহমদ, প্রচার সম্পাদক মিসু আহমদ সহ প্রচার সম্পাদক ইমন আহমদ, শিক্ষা সম্পাদক জাহিদ আহমদ সহ আন্তর্জাতিক সম্পাদক, তানবির আহমদ ধর্ম বিষয়ক শুভ আহমদ প্রমুখ।
এ সময় এলাকার বিশিষ্ট মুরব্বি আব্দুস সাত্তার, মাসুক মিয়া, হেলাল মিয়া, মোতাওয়াল্লি আলাই মিয়া, আলী হোসেন সরকার, সুহেল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি