কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টের অভিযানে সাড়ে ১৪ হাজার টাকা জরিমানা

50
কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টের অভিযান।

কোম্পানীগঞ্জ থেকে সংবাদদাতা :
বাজার নিয়ন্ত্রণ ও মানুষকে স্বাস্থ্যবিধি মানতে, সচেতন করতে ও আইন মানতে প্রতিদিনই কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের অভিযান চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন আচার্যের নেতৃত্বে দুপুর ১২টা থেকে আড়াইটা পর্যন্ত কোম্পানীগঞ্জ থানা বাজার ও খাগাইল বাজার এলাকায় মোবাইল কোর্ট এক অভিযান পরিচালনা করে। এসময়ে মাস্ক পরিধান না করা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৩টি মামলায় সাড়ে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এ সময় অভিযানে আরো উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল এবং বিজিবি ও পুলিশ সদস্যরা। উল্লেখ্য, গতকাল ও উপজেলার ৩টি বাজারে অভিযান পরিচালনা করে ৭টি মামলায় সাড়ে ১১হাজার টাকা জরিমানা করা হয়।
উপজেলাবাসীকে স্বাস্থ্যবিধি মানার অনুরোধ জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য বলেন, দেশে দিন দিন করোনার প্রকোপ বৃদ্ধি পাচ্ছে। আমাদের কোম্পানীগঞ্জেও প্রতিদিন মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। এজন্য আমাদের সবার নিজের সুস্থতার জন্য হলেও স্বাস্থ্যবিধি মানতে হবে। যারা স্বাস্থ্যবিধি অমান্য করবে, তাদের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।