সিলেটে হত্যা, গণধর্ষণ ও ছিনতাই মামলার ৪ আসামী গ্রেফতার

2

স্টাফ রিপোর্টার :
সিলেট, গোলাপগঞ্জ ও হবিগঞ্জ থেকে চাঞ্চল্যকর হত্যা এবং গণধর্ষষণসহ বিভিন্ন মামলার ৪ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। সোম ও মঙ্গলবার বিভিন্ন সময়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
মাধবপুর:
মঙ্গলবার ২৮ জুলাই দুপুর সোয়া ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দললেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এবং সিনিঃ এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন সিলেট টু ঢাকাগামী হাইওয়ে রাস্তার ‘‘গ্যাসফিল্ড’’পয়েন্ট এর সামনে অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার মামলানং-০৮/৬৬ ধারা-নারী ও শিশুনির্যাতন দমনআইন, ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৯(৩)/৩০ মূলে আসামী হবিগঞ্জ জেলার শায়েস্তগঞ্জ থানার অলিপুর গ্রামের মো: মোস্তফা মিয়ার পুত্র মোঃ মাহফুজ মিয়াকে (৩৩) গ্রেফতার করে। ধৃত আসামীর হেফাজত হতে ১টি অটোরিক্সা চশমা ১টি ও নগদ ৩৪০ টাকা জব্দ করা হয়। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে ধৃত আসামী ও জব্দকৃত আলামতসহ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
সিলেট : মঙ্গলবার ২৮ জুলাই রাত পোনে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মাহফুজুর রহমান এবং এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ এসএমপি-সিলেট এর কোতোয়ালী থানাধীন ছাড়ারপাড়ার মজলাই কলোনীতে অভিযান পরিচালনা করে মোবাইল ১টি, সীম ১টি জব্দসহ ছিনতাই মামলার পলাতক আসামী সিলেট কোতোয়ালী থানার ছড়ারপাড় গ্রামের মৃত জমির মিয়ার পুত্র সুমনকে (৩৫) করে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামী’কে এসএমপি-সিলেট এর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
গোলাপগঞ্জ : সোমবার ২৭জুলাই বেলা ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম,পিএসসি,এএসসি (অধিনায়ক র‌্যাব-৯) এবং এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার/ফোর্সসহসিলেট জেলার গোলাপগঞ্জ থানার বটরতল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামী জালালাবাদ থানার অনন্তপুর গ্রামের মৃত তৈইমুজ আলীর পুত্র জ্যাকিকে (২৩) গ্রেফতার করে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণকরার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামী’কে উপ-পুলিশ কমিশনার মহানগর গোয়েন্দা বিভাগএসএমপি-সিলেট এ হস্তান্তর করা হয়েছে।
নবীগঞ্জ : সোমবার ২৭ জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এবং সিনিঃ এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানাধীন বাল্লা জগন্নাথপুর ১নং বড়ভাকৈর পশ্চিম ইউপির সামনে অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার সিআর মামলানং-৫৬৭/১৮ (নবীগঞ্জ), ধারা ৪৪৭/৩২৩/৩২৪/৪২৬/৩০৭/৩৫৪/১১৪/১০৯ দঃবিঃ মূলে আসামী হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার বাল্লা জগন্নাথপুর গ্রামের মৃত ছটাই দাসের পুত্র প্রেমতোষ দাসকে (৪৮) গ্রেফতার করে। পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে ধৃত আসামী’কে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি সোমেন মজুমদার জানিয়েছেন।