গোয়াইনঘাট পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২

6

কে.এম লিমন গোয়াইনঘাট থেক :
গোয়াইনঘাটে মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ দুই যুবককে আটক করা হয়েছে।
ধৃত ব্যক্তিরা হলেন, উপজেলার রুস্তমপুর ইউনিয়নের ভিতরগুল গ্রামের সাইফুল ইসলাম (২৭) এবং পূর্ব জাফলং ইউনিয়নের আলামিন (৩০)।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (২৬ জুলাই) ভোরবেলায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার উপপরিদর্শক (এসআই) মাসুম আলম, এএসআই দিবাস দাস ও এএসআই জামাল সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের ভিতরগুল গ্রামে অভিযান চালিয়ে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৪৪ বোতল ফেনসিডিলসহ সাইফুলকে আটক করেন।
অপরদিকে, রবিবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে থানার সেকেন্ড অফিসার এসআই প্রলয় রায়ের নেতৃত্বে এসআই লিটন রায় ও এএসআই দিবাসসহ পূর্ব জাফলং ইউনিয়নের সোনাটিলা এলাকা থেকে ২৪ বোতল ভারতীয় মদসহ আলামিনকে আটক করেন।
মাদকসহ দুই আসামী আটকের সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানা পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে ৪৪ বোতল ফেনসিডিল ও ২৪ বোতল মদসহ দুজনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরোদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হচ্ছে।