গত তিন যুগ ধরে আপনাদের পাশে আছি পাশে থাকবো ইনশাআল্লাহ – শফি এ চৌধুরী

5
দক্ষিণ সুরমার মোগলাবাজারে নির্বাচনী জনসভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখছেন জাতীয় সংসদের সিলেট-৩ আসনের উপ নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী।

জাতীয় সংসদের সিলেট-৩ আসনের উপ নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা কে কি বলল, সেদিকে আমার কোন দৃষ্টি নেই। আমার দৃষ্টি হচ্ছে সাধারণ মানুষের সেবা করা। এই লক্ষ্য নিয়েই বিগত তিনযুগ ধরে আপনাদের পাশে আছি। সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের জন্য রাজনীতি করি। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর বিগত ১৩ বছরে কাঙ্খিত কোন উন্নয়ন হয়নি। জনদুর্ভোগ লাঘবে যা করেছি তা আপনাদের বিবেকের কাছে রেখে গেলাম। আপনাদের বিবেক যদি সাড়া দেয় তবে আমাকে আপনারা আগামী ২৮ জুলাইয়ের নির্বাচনে মোটর গাড়ি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। প্রতিটি স্কুল কলেজের দ্বীতল ভবন নির্মাণ করে দিয়েছি। যেখানে রাস্তা ছিল না সেখানে রাস্তা করেছি। ব্রীজ কালবার্ট নির্মাণ করে দিয়েছি। দাউদপুর মোগলাবাজার, সিলাম, জালালপুর, লালাবাজার, তেতলি, মোল্লারগাও সংযোগ সড়ক নির্মাণ করে দিয়েছি। আমার কাজ হচ্ছে এলাকার রাস্তাঘাট উন্নয়ন এবং ব্রীজ, কালভার্ট নির্মাণ, স্কুল-কলেজের উন্নয়ন, মসজিদ, মন্দির গির্জার উন্নয়ন করা। শফি চৌধুরী বলেন, দলমতের ঊর্ধ্বে উঠে গণমানুষের উন্নয়নের জন্য নির্বাচনে এসেছি। ইনশাআল্লাহ নির্বাচিত হলে সাধারণ মানুষের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটাবো।
শফি চৌধুরী রবিবার (২৫ জুলাই) বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড়, বালাগঞ্জ সদর, পশ্চিম গৌরিপুর, পূর্ব গৌরিপুর এবং দেওয়ান বাজার ইউনিয়নের বিভিন্ন এলাকা এবং দক্ষিণ সুরমার মোগলাবাজারে নির্বাচনী জনসভায় গণসংযোগ ও পথ সভায় বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন। বিজ্ঞপ্তি