উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন -শফিক চৌধুরী

1

সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সিলেট-৩ আসনের আসন্ন উপনির্বাচনে জননেত্রী শেখ হাসিনার প্রার্থী হাবিবুর রহমান হাবিব নির্বাচিত হলে এ আসনে ব্যাপক উন্নয়ন হবে। তরুণ এ প্রার্থীকে বিজয়ী করতে নৌকা প্রতীকে ভোট দিন।
তিনি বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক। উন্নয়নের স্বার্থে আপনারা নৌকায় ভোট দিন। তিনি হাবিবকে অন্য প্রার্থীর চেয়ে মেধাবী ও যোগ্য প্রার্থী উল্লেখ করে বলেন, হাবিব একজন নিরহংকারী মানুষ, তাঁর মধ্যে রয়েছে সততা ও নিষ্ঠা। একজন তরুণ প্রার্থী হিসেবে সিলেট-৩ আসনে তাঁর ধারা প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরীর অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।
শনিবার সকালে দক্ষিণ সুরমার কুচাই ইউনিয়নে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এ সময় শফিক চৌধুরী সাধারণ মানুষের মাঝে মাস্কও বিতরণ করেছেন।
প্রচারণায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সিলেজ জেলা ও দায়রা জজ আদালতের পিপি এডভোকেট নিজাম উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট, এপিপি বদরুল ইসলাম জাহাঙ্গীর, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি