সিলেট সিভিল সার্জনকে উইমেন চেম্বারের মাস্ক হস্তান্তর

4

সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে করোনা সংক্রমনরোধে এফবিসিসিআই কর্তৃক বরাদ্দকৃত মাস্ক সিলেট সিভিল সার্জন কর্তৃপক্ষের হাতে হস্তান্তর করা হয়েছে। সোমবার (১৯ জুলাই) দুপুর ১২ টায় উইমেন চেম্বার কার্যালয়ে সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডলের হাতে মাস্কগুলো তুলেদেন চেম্বার নেতৃৃবৃন্দ।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে ডা. প্রেমানন্দ মন্ডল বলেন, করোনা মহামারির কারণে এখনও দেশে সংক্রমন প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। তাই সবাইকে সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। ঘর থেকে বের হলেই অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। তিনি বলেন বর্তমান প্রধানমন্ত্রী দেশ ও দেশের মানুষের কথা বিবেচনা করে করোনা প্রতিরোধে সর্বাত্মক কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি নারী উদ্যোক্তা সৃষ্টিতে ব্যাপক কাজ করছে। করোনা ভাইরাস শুরুর পর থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে উইমেন চেম্বার নিরসলভাবে কাজ করেছে। তাদের এ ধারাবাহিকতা এখনো অব্যাহত রয়েছে।
সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি স্বর্নলতা রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, উপস্থিত ছিলেন সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি লুবানা ইয়াসমিন, পরিচালক ওয়াহিদা আখলাক, পরিচালক তপতী রানী দাস, পরিচালক নাছরিন বেগম, পরিচালক রাবেয়া আক্তার রিয়া, সদস্য রেহানা ফারুক শিরিন প্রমুখ। বিজ্ঞপ্তি