দাওরায় হাদীসে সিলেটে প্রথম কোম্পানীগঞ্জের নাঈম

13

লবীব আহমদ কোম্পানীগঞ্জ থেকে :
বাংলাদেশের কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ডের আল হাইআতুল উলইয়া লিল জামিয়াতিল কাওমিয়্যাহর অধীনে অনুষ্ঠিত ২০২১ শিক্ষাবর্ষের দাওরা হাদীস (মাস্টার্স সমমান) এর ফাইনাল পরীক্ষার ফলাফল রবিবার প্রকাশিত হয়। উক্ত ফলাফলে সারাদেশের মধ্যে ১৫ তম এবং সিলেট বিভাগে ১ম স্হান অধিকার করেছেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রণিখাই ইউনিয়নের গৌরীনগর গ্রামের কৃতি সন্তান ও সিলেটের শীর্ষ মাদরাসা জামিয়া মাদানিয়া আঙ্গুরা মোহাম্মদপুর মাদরাসার হাফিজ আহসানুল হক নাঈম।
মোট ১০ বিষয়ে ১০০০ (এক হাজার) নম্বরের পরীক্ষায় ৯০৩ নম্বর পেয়ে মুমতায বিভাগে উর্ত্তীর্ণ হয়ে পুরো উপজেলা সহ সারা সিলেটের মান অক্ষুণ্ন রেখেছেন হাফিজ আহসানুল হক নাঈম।
নিজের সাফল্যের অনূভুতি জানাতে গিয়ে হাফিজ আহসানুল হক নাঈম বলেন, আলহামদুলিল্লাহ। মহান রাব্বুল আলামিনের কাছে আমি শুকরিয়া জ্ঞাপন করছি৷ আল্লাহর অশেষ রহমত আর সবার দোয়ায় আজ আমার এ সাফল্য।আমি প্রথমেই আমার শ্রদ্ধাভাজন শিক্ষকদের ধন্যবাদ জানাই, তাঁদের অক্লান্ত পরিশ্রম আর নিবিড় পরিচর্যায় আজ আমার এ সাফল্য।
আমার এ সাফল্য উৎসর্গ করছি আমার বাবা মাওলানা কমর উদ্দিন(র.) কে, যিনি বেঁচে থাকলে আজ সবচেয়ে বেশি খুশি হতেন। ( আল্লাহ পাক তাঁর জন্য জান্নাতুল ফেরদৌসকে ঠিকানা বানান)। আরো আমার মুহতারামা মা জননী, যার দোয়াই একমাত্র চলার পথের পাথেয়(আল্লাহ পাক তাঁর ছায়াকে দীর্ঘ করুন)।
বিশেষ কৃতজ্ঞতা স্বীকার করছি আমার গ্রামের সকল মানুষের প্রতি এবং বন্ধু-বান্ধব ও সহপাঠীদের, যারা বিভিন্নভাবে আগ্রহ উদ্দীপনা দিয়ে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগান।