নকল সোনার বারসহ র‌্যাবের জালে ৩ প্রতারক

4
র‌্যাবের অভিযানে আটক নকল সোনার বার সহ প্রতারক চক্র ও উদ্ধারকৃত আলামত।

স্টাফ রিপোর্টার :
সিলেটে নকল সোনার বারসহ প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। সোমবার (১৯ জুলাই) সকালে দক্ষিণ সুরমা এলাকা থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার ঘোষগাঁও গ্রামের মৃত সোনাপর আলীর পুত্র বর্তমানে দক্ষিণ সুরমা মোমিনখলা ইলিয়াস মিয়ার ভাড়াটিয়া আনহার মিয়া উরফে আনার মিয়া (৪০), চাঁদপুর জেলার কচুয়া থানার খিলাভূইয়া বাড়ির মৃত খলিলুর রহমানের পুত্র বর্তমানে কদমতলী চায়না কলোনীর বাসিন্দা মো: আনিছুর রহমান (৫০) ও কোতোয়ালী থানার উত্তর বাগবাড়ি ১৩৬নং বাসার মৃত মনিন্দ্র দাশের পুত্র বাবুল দাশ (৫৫)।
র‌্যাব জানায়, সোমবার সকাল ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ মাহফুজ ও এএসপি সোমেন মজুমদারএর নেতৃত্বে এসএমপি-সিলেট এর দক্ষিণ সুরমা থানাধীন হুমায়ন রশীদ চত্বর সংলগ্ন হোটেল আলী প্লাজার সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ২টি নকল সোনার বার, ৩টি মোবাইল ও নগদ ৭ হাজার ৫৫ টাকা উদ্ধারসহ উল্লেখিত ৩ প্রতারক চক্রকে গ্রেফতার করে।
পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে ১৮৬০ সালের পেনাল কোড আইনের ৪০৬/৪২০/৫০৬ ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের’কে এসএমপি-সিলেট এর দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার সিনি: এএসপি ওবাইন জানিয়েছেন।