শিববাড়িতে পুলিশ পরিচয়ে ছিনতাই, ২ ছিনতাইকারী গ্রেফতার

12

স্টাফ রিপোর্টার :
মোগলাবাজার থানা পুলিশ ছিনাতই’র ২ ঘন্টার মধ্যে ২ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
তারা হল, মোগলাবাজারের গঙ্গানগর গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র জাওয়াদ ইসলাম অর্ণব (১৯), শাহপরাণ থানার লালঘাটংগীর মৃত জাহিদ আহমদের পুত্র শিপন আহমদ (২২) ও কল্লাগ্রামের মৃত সুরুজ মিয়ার পুত্র শাহেদ আহমদ।
জানা গেছে, রবিবার রাত ৮টার দিকে গরু কিনতে নিজের মামার সাথে রাখালগঞ্জ পশুর হাটে যাচ্ছিলেন নগরীর ইলেক্ট্রি সাপ্লাই এলাকার রাহাত ও মুরাদ নামক ২ ভাই। শিববাড়ি পয়েন্ট এলাকায় পৌঁছার পর হঠাৎ কয়েকজন যুবক সিভিল পোশাকে পুলিশের পরিচয় দিয়ে তাদের গাড়ি থামাতে বলে। এক পর্যায়ে তারা তাদের কাগজপত্র দেখাতে চায় এবং মারধোর করে। ছিনতাইকারীরা তাদের মোগলাবাজার থানায় যাওয়ার কথা বলে দু’জনের মোবাইল সেট ও নগদ ২৬শ’ টাকা নিয়ে যায়। মুরাদ ও রাহাত সেখানে যাওয়ার পর ঐ যুবকদের আর পান নি। ঘটনার বিবরণ শুনে মোগলাবাজার থানার ওসি তাদের আলমপুর পুলিশ ফাঁড়িতে পাঠিয়ে দেন। এরপর অভিযান চালিয়ে শিববাড়ি এলাকা থেকে ছিনাতাকারীদের ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।
তাদের বিরুদ্ধে থানায় ছিনতাই মামলা দায়েরের পর সোমবার তাদের আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মোগলাবাজার থানার আলমপুর ফাঁড়ির ইঞ্চার্জ এসআই শিপু কুমার দাস।