ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

3

স্টাফ রিপোর্টার :
মহানগরীর বিভিন্ন জায়গায় পৃথক অভিযান পরিচালনা করে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গত বুধবার মহানগরীর বিভিন্ন অভিযান পরিচালনা করে ৪৩ পিস ইয়াবা ও ২০০গ্রাম গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে : দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর টিলা বাড়ীর বাবুল মিয়ার পুত্র জাবেদ মিয়া (২৭), মৌলভীবাজার সদর উপজেলার কাগাবালা গ্রামের আব্দুল মন্নানের পুত্র মো: আব্দুল আউয়াল (৩৫)। সে বর্তমানে শাহপরাণ গোপালটিলা এলাকার ভাড়াটিয়া। গ্রেফতারকৃত অপরব্যক্তি এয়ারপোর্ট থানার তারাপুর চা বাগান এলাকার মৃত বিদু মদির পুত্র কোটন মদি (৩৫)।
জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মো. শাহিন মিয়ার নেতৃত্বে দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্ত্বর এলাকায় অভিযান পরিচালনা করে জাবেদ মিয়াকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২১পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এদিকে বুধবার রাত সাড়ে ৮টার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মো. আমিনুল ইসলামের নেতৃত্বে শাহপরাণ (রহঃ) থানার গোপালটিলা এলাকায় অভিযান পরিচালনা করে আব্দুল আউয়ালকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
এছাড়াও বুধবার সন্ধ্যায় পুলিশ পরিদর্শক দেবাশীষ সরকার এর নেতৃত্বে এয়ারপোর্ট থানা পুলিশ তারাপুর চা বাগান এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ গ্রাম গাঁজাসহ কোটন মদিকে গ্রেফতার করে। তিনি দীর্ঘদিন থেকে জকিগঞ্জ সীমান্ত এলাকা থেকে পাইকারি ধরে মাদক সংগ্রহ করে শহরের বিভিন্ন জায়গায় খুচরা বিক্রি করে থাকেন।
প্রেসবিজ্ঞপ্তির মাধ্যেমে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে।