করোনা মহামামারি থেকে রক্ষায় হযরত শাহজালাল (রহ.) মাজারে সাপ্তাহিক দোয়া

4
করোনা মহামারি থেকে রক্ষায় আল্লাহর কাছে ক্ষমা চেয়ে হযরত শাহজালাল (রহ.) মাজারে সাপ্তাহিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

করোনা মহামামারি থেকে রক্ষা আল্লাহর কাছে ক্ষমা চেয়ে হযরত শাহজালাল (রহ.) মাজারে সাপ্তাহিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
বিশ্বের সকল মুসলিমকে গুনাহ থেকে মাফ ও সুস্থতা কামনা করে হযরত শাহজালাল (রহ.) মাজারে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বাদ মাগরিব হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। উক্ত মিলাদ করোনা মহামারি থেকে সিলেটবাসীকে হেফাজত করার জন্য মোনাজাত করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মাজার ফেডারেশনের মহাসচিব আলহাজ শেখ মো মকন মিয়া চেয়ারম্যান, শিল্পপতি চুনু মিয়া, ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মো. নুরুল আলম চৌধুরী, ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের সিনিয়র সহ সভাপতি শেখ জালাল ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের সভাপতি সেলিম আহমদ, উপদেষ্টা জমিরুল ইসলাম বাবলু, আলমগীর কবির, কাজী আরিফ, সাংবাদিক নিজাম উদ্দিন টিপু, সদস্য সাংবাদিক রাধে মল্লিকক তপন, সিলেট জেলা ছাত্রদলের সহসাংস্কৃতিক সম্পাদক হিলাল উদ্দিন শিপু, কবির মিয়া, লাক্কাতুরা টিলার ক্ষেদমতকারী মো. জয়নাল, রিমন আহমদ প্রমুখ।
দোয়া ও মিলাদ পরিচালনা করেন জালালপুর হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ মো. নিজাম উদ্দিন চৌধুরী। বিজ্ঞপ্তি