মোগলাবাজারে মতবিনিময় সভায় আতিক ॥ নির্বাচিত হলে প্রতিটি গ্রামের সমস্যা সমাধানের উদ্যোগ নেয়া হবে

6
মোগলাবাজারে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও ভোটারদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক।

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজ¦ মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, সিলেট-৩ আসনের জনগণের কল্যাণে আজীবন নিজেকে নিয়োজিত রাখতে চাই। অতীতের মত ভবিষ্যতেও এলাকার মানুষ সুখে দুখে পাশে পাবে। শিক্ষা, স্বাস্থ্য ও ক্রীড়া উন্নয়নে মডেল হবে আমার নির্বাচনী এলাকা। তিন উপজেলায় রাস্তাঘাটের জন্য কোন দুর্দশা থাকবেনা উল্লেখ করে আতিক আরো বলেন, গ্রামীণ জনপদে এখনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। নির্বাচিত হলে প্রতিটি গ্রামের সমস্যা চিহ্নিত করে সমাধানের উদ্যোগ নেয়া হবে। মঙ্গলবার মোগলাবাজারে ভোটারদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
এ সময় সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ¦ কুনু মিয়া, যুগ্ম আহ্বায়ক আহসান হাবীব মঈন, সাবেক দফতর সম্পাদক মামুনুর রশীদ মামুন, সিলেট জেলা যুব সংহতির সভাপতি মর্তুজা আহমদ চৌধুরী, সহসভাপতি হোসেন আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির সভাপতি আখতার হোসেনসহ জাতীয় পাটির্ ও বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি