মোগলাবাজারে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

9
লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় জনসাধারণের মধ্যে এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ২ হাজার পরিবারের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ করছেন প্রধান অতিথি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় জনসাধারণের মধ্যে এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ২ হাজার পরিবারের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ১১ টায় দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার সংলগ্ন রেবতীরমণ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস-প্রেসিডেন্ট এনামুল কবির এর সভাপতিত্বে ও ট্রাস্ট নির্বাহী পরিচালক শাহীন আহমদের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।
বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনা মিয়া, দিলোয়ার হোসাইন, ট্রাস্টের নির্বাহী সদস্য আপ্তাব উদ্দিন, হারুনুর রশিদ হিরন, জাহেদ হোসেন, ময়নুল ইসলাম মনজুর, মুজিবুর রহমান জামাল ও শাহাব উদ্দিন শিহাব।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মঈন উদ্দিন মনজু, ফুটবলার আজিজ রহমান, সমাজকর্মী আব্দুল জব্বার, নিজাম আহমদ, জিলু মিয়া, ফায়েদ আহমদ, মঈন আহমদ, সাংবাদিক জাহেদ আহমদ ও কৃতেষ তালুকদার। বিজ্ঞপ্তি