বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালন

6
দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফেরাত কামনায় সিলেটে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রথম দিনেই করোনার টিকা নিলেন ১ হাজার ৬শ’ ৫৩ জনধযমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান, দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এর আত্মার মাগফিরাত কামনায় সিলেটে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের সিলেট ব্যুরো উদ্যোগে মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে নগরীর জিন্দাবাজারের ব্লু-ওয়াটার শপিং সেন্টারস্থ ব্যুরো অফিসে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া পরিচালনা করেন নগরীর তাঁতীপাড়া শাহজালাল রহমানিয়া দারুল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসার প্রিন্সিপাল ও হাজী আব্দুল মুকিত জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আব্দুল মুক্তাদির ও মিলাদ পরিচালনা করেন এইডেড হাইস্কুল মসজিদের ইমাম হাফেজ মাওলানা আকমল হোসেন।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের ভাইস প্রেসিডেন্ট মোকাদ্দেস বাবুল, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো ইনচার্জ সংগ্রাম সিংহ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আবদুর রশিদ রেনু, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-ইমজা, সিলেটের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী, যমুনা টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন, সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলীম শাহ, সিলেট প্রেসক্লবের সহসাধারণ সম্পাদক আহমেদ সেলিম, আওয়ামী লীগ নেতা কবির আহমদ, সময় টেলিভিশনের সিনিয়র ক্যামেরাপার্সন দিগেন সিংহ, বাংলা টিভির ক্যামেরাপার্সন আলম আলমগীর, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাইদুল ইসলাম রাসেল, ক্যামেরাপার্সন সাকিল আহমদ সোহাগ, ডিবিসি নিউজের ক্যামেরাপার্সন সেলিম আহমদ, নিউজ টোয়েন্টিফোরের ক্যামেরাপার্সন শফি আহমেদ ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ইয়াহ্ইয়া মারুফ প্রমুখ। এছাড়াও সিলেটের রাজনীতিবিদ, সাংবাদিকসহ সকল শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি