আল্লাহ সহায় থাকলে কোন অপশক্তি ভোট চুরি করতে পারবে না -আতিক

4
বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজারে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজা¦ মোহাম্মদ আতিকুর রহমান আতিক।

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজ¦ মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, আল্লাহ সহায় থাকলে কোন অপশক্তি নির্বাচনে জনগণের আমানত ভোট চুরি করতে পারবে না। ২৮ জুলাই সাধারণ মানুষ যাতে নির্বিঘ্নে গিয়ে ভোট দিতে পারে সেটি প্রশাসনকে নিশ্চিত করতে হবে। ভোট ডাকাতির চেষ্টা হলে সাধারণ জনগণ রুখে দাঁড়াবে মন্তব্য করে আতিক আরো বলেন, আমি ঋণ খেলাপী নই। আমার কোন ব্যাংক লোন নেই। আমি জনগণের কল্যাণে কাজ করবো। জনগণের আমানত রক্ষা করবো। ২৮ জুলাই লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার জন্য এলাকার মানুষের প্রতি তিনি আহ্বান জানান। সোমবার দিনভর বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের মোরারবাজার, মাদরাসাবাজারসহ বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণা, কার্যালয় উদ্বোধন এবং ভোটারদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
নির্বাচনী প্রচারণা চলাকালে তার সাথে সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ¦ কুনু মিয়া, জেলা যুবসংহতির সভাপতি মর্তুজা আহমদ চৌধুরী, জেলা যুব সংহতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির সভাপতি আখতার হোসেন, দেওয়ানবাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হুশিয়ার আলী, সাধারণ সম্পাদক সিতাব আলীসহ বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি