সাধারণ মানুষের জন্য কাজ করতে নির্বাচনে অংশ নিয়েছি – শফি আহমদ চৌধুরী

19
বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের গহরপুর মাদ্রাসা বাজারে গণসংযোগকালে বক্তব্য রাখছেন সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব শফি আহমদ চৌধুরী।

জাতীয় সংসদের সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, আমি মাঠি ও মানুষের রাজনীতি করি। সব সময় দলের ঊর্ধ্বে থেকে সাধারণ মানুষের উন্নয়নে কাজ করার চেষ্টা করেছি। আবার দলের দুর্দিনেও দলের পাশে দাঁড়িয়েছি সব সময়। গণমানুষের উন্নয়নের কথা বিবেচনা করে জীবনের শেষ বয়সে এসে আবার আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে বাসীর প্রাণের দাবী এই অঞ্চলের ঘরে ঘরে গ্যাস সরবরাহ করা। এই দাবী পূরণের লক্ষ্যে নির্বাচনে প্রার্থী হয়েছি। মোটর গাড়ি (কার) মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে প্রথমেই আমি এই দাবী পূরণ করবো ইনশাআল্লাহ।
১১ জুলাই রবিবার বালাগঞ্চ উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তৃতাকালে আলহাজ্ব শফি আহমদ চৌধুরী উপরোক্ত কথা বলেন। তিনি প্রথমে উপজেলার বোয়ালজুড় বাজার, বালাগঞ্জে উপজেলা সদর, আজিজপুর বাজার, মুরারবাজার এবং আল্লামা নূরউদ্দিন গহরপুরীর মাদ্রাসা বাজারে এসব পথসভা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং সর্বস্তরের সাধারণ মানুষ তাঁর সাথে উপস্থিত ছিলেন। শফি চৌধুরী এ সময়, একটি নিরপেক্ষ, সুষ্ঠু, অবাধ নির্বাচন উপহার দিতে সরকার এবং নির্বাচন কমিশনের প্রতি উদারত্ত আহ্বান জানান। বিজ্ঞপ্তি