দক্ষিণ সুরমায় গণসংযোগকালে শফি চৌধুরী ॥ মানুষের জন্য কাজ করার তাগিদে নির্বাচনে অংশ নিয়েছি

4
দক্ষিণ সুরমার মোগলাবাজার এলাকায় গণসংযোগ করছেন সিলেট-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব শফি আহমদ চৌধুরী।

জাতীয় সংসদের সিলেট-৩ আসনের উপ নির্বাচনে স্বতন্ত্র সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, মানুষের জন্য কাজ করার তাগিদে জীবনের শেষ বয়সে এসে নির্বাচনে অংশ নিয়েছি। দক্ষিণ-সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর জন্য অতীতে অনেক কিছু করেছি, যার স্বাক্ষী এ অঞ্চলের জনগণ। আমি আপনাদের পবিত্র আমানত নিয়ে এবার নির্বাচিত হলে এই তিন উপজেলার ঘরে ঘরে গ্যাস সরবরাহ সহ এই অঞ্চলের মৌলিক দাবি আদায়ের চেষ্টা চালাবো। একটি নিরপেক্ষ, সুষ্ঠু ও অবাধ নির্বাচনের আশা করে শফি চৌধুরী বলেন, সরকার এবং নির্বাচন কমিশন অবশ্যই এই বিষয়টি তাদের বিবেচনায় রাখবেন। কারণ নির্বাচন নিয়ে মানুষের যে অনিহা তৈরি হয়েছে তা দূর করার দায়িত্ব সরকারেই।
তিনি শুক্রবার (৯ জুলাই) দক্ষিণ সুরমার মোগলাবাজার, জালালপুর এবং সিলাম ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে একথাগুলো বলেন।
প্রথমেই শফি চৌধুরী মোগলাবাজারস্থ জামেয়া তোয়াক্কুলিয়া রেঙ্গা মাদ্রাসায় জুম’আর নামাজ আদায় করেন। পরে তিনি আশপাশের এলাকার সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় করেন। এ সময় তার সাথে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ছাড়াও সর্বস্তরের বিশিষ্টব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি