করোনা সচেতনতায় ছবি কথা বলে ফাউন্ডেশনের মাস্ক বিতরণ

5
মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নগরীর পূর্ব জিন্দাবাজারে ছবি কথা বলে ফাউন্ডেশনের সিলেটের উদ্যোগে মাস্ক বিতরণ করছেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিলেট নগরীর বিভিন্ন স্থানে ছবি কথা বলে ফাউন্ডেশন সিলেটের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) সংগঠনের পক্ষ থেকে পথচারীদের মাঝে এ মাস্ক বিতরণ করেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।
ছবি কথা বলে ফাউন্ডেশন সিলেটের চেয়ারম্যান দৈনিক সিলেটের ডাকের স্টাফ ফটো সাংবাদিক জাবেদ আহমদের সভাপতিত্বে ও মহাসচিব দৈনিক ভোরের পাতার সিলেট প্রতিনিধি জাবেদ এমরানের পরিচালনায় মাস্ক বিতরণকালে বক্তারা বলেন, আমরা মনে করি দেশের যে কোন দুর্যোগময় সময়ে তরুণদের নিয়ে গঠিত ছবি কথা বলে ফাউন্ডেশন সব সময় কাজ করে যাবে। দেশ-বিদেশের দাতাদের দ্বারা পরিচালত অলাভজনক প্রতিষ্ঠান হিসেবে এ ফাউন্ডেশন সমাজের অসহায় ও গরিব মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রবাসীরা নিজেরা অনেক কষ্টের মাঝে থেকেও দেশের এই দুর্দিনে মানুষের কথা ভেবে অনুদান দিয়ে যাচ্ছেন। ফাউন্ডেশনের মাধ্যমে সমাজের দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী, খেলাধুলা সামগ্রী, বস্ত্র ইত্যাদি বিতরণে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।
মাস্ক বিতরণকালে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক সিলেটবাণীর ফটো সাংবাদিক মো. দুলাল হোসেন, দৈনিক যুগান্তরের ফটো সাংবাদিক মামুন হাসান, দৈনিক ইনকিলাব সিলেট ব্যুরো ফয়সাল আমিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছবি কথা বলে ফাউন্ডেশন সিলেটের সদস্য বিজয় সিলেটের সম্পাদক ও প্রকাশক জাহেদ আহমদ, সিলেটের সংগ্রামের সম্পাদক ও প্রকাশক সুলাইমান আহমদ সোহেল, সিলেট প্রেস এর সম্পাদক ও প্রকাশ ফয়সল খান, স্টাফ রিপোর্টার রেজওয়ান আহমদ, ড্রীম সিলেটের ফটো সাংবাদিক আশরাফ উল্লাহ ইমন, দ্যা এশিয়ান ইউজের সিলেটের ফটো সাংবাদিক কামরুল হাসান মিঠু, মাজেদ আহমদ, সিলেটের সময়ের ফটো সাংবাদিক আকমল হোসেন সুমন, সিলেট প্রেসের স্টাফ রিপোর্টার আল আমিন মিয়া, সুমন আহমদ, নিয়াজুল ইসলাম আদনান, আশিকুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি